• চুল পড়া বন্ধে থানকুনি পাতা
একুশে নিউজ,18 August 2017 4:54 pm
Logo

প্রচ্ছদ »  অপর্ণা এবার পতিতা চরিত্রে আভিনয় করবেন

একুশে নিউজ| আপডেট: 4:27 July 16, 2017

অপর্ণা এবার পতিতা চরিত্রে আভিনয় করবেন

অপর্ণা এবার পতিতা চরিত্রে আভিনয় করবেন

মালতী একজন পতিতা। সৎ মায়ের ঘরে বেড়ে ওঠা তার। সংসারে উপার্জনের কোনো লোক নেই। তাই সুন্দর, স্বাভাবিক জীবন থেকে ছিটকে পড়ে নাম লেখান পতিতার তালিকায়। কখনো কখনো রাস্তায়, রেললাইনের পাশে, কখনো সমাজের বিভিন্ন স্তরের মানুষের বাসায় কিংবা হোটেলে রাতযাপন করতে হয় নতুন নতুন খদ্দেরের সঙ্গে। আর এর সঙ্গে যুক্ত থাকে কয়েকজন দালাল।

কোনো এক ঘটনায় তাকে নিয়ে যাওয়া হয় এক বাসায়। সেখানে গিয়ে মালতী দেখতে পান এক পাগলকে সময় দিতে হবে। এটি কি করে সম্ভব? মালতি প্রশ্ন করলে ওই পাগলের বাবা বলেন তার ছেলেটি এক মেয়েকে ভালোবাসতো যে আজ তার জীবনে নেই। যত টাকা লাগে সে দেবে কিন্তু তাকে কয়েক মাস তার সঙ্গে থাকতে হবে।

এদিকে সম্রাট নামে একজন মালতীকে ভালোবাসেন। মালতী বলতেই সম্রাট পাগল। তাইতো সে বিয়ের বাজার করে সামনে এসে দাঁড়ায় মালতীর। কি করবে মালতী? নাট্য নির্মাতা দীপু হাজরার পরিচালনায় নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘মালতী’। নাটকটি রচনা করেছেন আহসান হাবিব সকাল।

অপর্ণা ঘোষ ছাড়াও অভিনয় করেছেন মাজনুন মিজান, শ্যামল মওলা, খালেকুজ্জামান, শিরিন আলম, তপন বাজপেয়ী, দেব মিঠু, মাহবুব অনুভব, সাদ্দাম সানী, রিমা, মম নুর, মাহমুদ বেলাল, লরিন, নিশু প্রমুখ। নাটকটি সম্পর্কে অপর্ণা ঘোষ বলেন, ‘মালতী’ নাটকটিতে মালতীর চরিত্রটি আমার কাছে অসাধারণ লেগেছে। এর আগেও আমি পতিতার চরিত্রে অভিনয় করেছি ‘মৃত্তিকা মায়া’ ছবিতে। এবার করলাম নাটকে। খুব এনজয় করেছি নাটকটি করে।

উল্লেখ্য, আসছে কোরবানির ঈদে ‘মালতী’ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারের কথা রয়েছে।