• চুল পড়া বন্ধে থানকুনি পাতা
একুশে নিউজ,18 August 2017 4:55 pm
Logo

প্রচ্ছদ »  টাইগারদের নতুন ফিল্ডিং কোচ জন্টি রোডস!

একুশে নিউজ| আপডেট: 6:56 July 17, 2017

টাইগারদের নতুন ফিল্ডিং কোচ জন্টি রোডস!

টাইগারদের নতুন ফিল্ডিং কোচ জন্টি রোডস!

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডসকেই বাংলাদেশে আনার জন্য গত কয়েকমাস থেকে চেষ্টা করে আসছে। লক্ষ্য প্রোটিয়া কিংবদন্তীর সংস্পর্শে টাইগারদের ফিল্ডিংয়ে আরও উন্নতি নিয়ে আসা।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এমনটাই নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেন, ‘জন্টি এখন অনেক ব্যস্ত। তিনি দীর্ঘ সময়ের জন্য কাজ করতে পারবেন না। তাঁর সাথে আমাদের কথাবার্তা চলছে। তিনি যদি আমাদের সাথে কাজ করতে রাজি হন, তাহলে অল্প সময়ের জন্য এখানে আসবেন। ’

তবে অল্প সময়ের জন্য হলেও জন্টি রোডসকে আনার চেষ্টায় আছে বিসিবি। আর বাংলাদেশে আসলে জাতীয় দলের ক্রিকেটারদের পাশাপাশি হাই পারফর্মেন্স দলের খেলোয়াড়দের নিয়েও কাজ করবেন রোডস বলে জানিয়েছেন আকরাম।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আরো জানান, জন্টি এখানে কাজ করার পাশাপাশি জাতীয় দল এবং হাই পারফর্মেন্সের ক্রিকেটারদের সাথে তাঁর অভিজ্ঞতা শেয়ার করবেন। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ হওয়ার আগে থেকেই আমরা তাঁর সাথে কথা বার্তা বলছিলাম। আসলে দীর্ঘ সময়ের জন্য বড় কাউকে নিয়ে আসা বেশ কঠিন। তিনি রাজি থাকলে হয়তো ২ থেকে ৩ সপ্তাহ কাজ করবেন এবং সময় পেলে আসবেন।

আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের অন্তত রোডসকে পাওয়া যাচ্ছে না বলে নিশ্চিত করেছেন আকরাম খান। তাঁর ভাষায়, ‘আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের আগে তাঁকে (রোডস) পাওয়ার আশা বেশ ক্ষীণ। তিনি আমাদের এখনও কিছু নিশ্চিত করেননি। ’