• চুল পড়া বন্ধে থানকুনি পাতা
একুশে নিউজ,18 August 2017 4:55 pm
Logo

প্রচ্ছদ »  প্রিয়াঙ্কা এবার প্রেম এর ইঙ্গিত দিলেন

একুশে নিউজ| আপডেট: 7:36 July 16, 2017

প্রিয়াঙ্কা এবার প্রেম এর ইঙ্গিত দিলেন

প্রিয়াঙ্কা এবার প্রেম এর ইঙ্গিত দিলেন

বয়স তার কম হয় নি। ৩৫-এ পা দিতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে বলিউডের গণ্ডি পেরিয়ে সেই কবেই হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা। বলিউড থেকে হলিউড সর্বত্রই খ্যাতি কুড়িয়েছেন। পেশাগত জীবনকে বেশ ভালোভাবে গুছিয়ে নিয়েছেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবনকে কতটা গোছালেন? ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবনা চিন্তা করছেন তিনি- প্রিয়াঙ্কাকে নিয়ে এই প্রশ্ন কিন্তু রয়েছে অনেকের মনেই।

সম্প্রতি তার প্রোডাকশন কোম্পানির প্রযোজিত একটি মারাঠি ছবির প্রচারে যান প্রিয়াঙ্কা। সেখানে তার ব্যক্তিগত জীবন ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। তবে সেই প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে একটা যেন ইঙ্গিত দিয়ে যান প্রিয়াঙ্কা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই কিছু জানেন না। আর সে সব কথা প্রকাশ্যেও আনতে চান না তিনি।

প্রিয়াঙ্কার এই উত্তরের মধ্যে ইঙ্গিত লুকিয়ে রয়েছে বলে মনে করছেন অনেকেই। প্রশ্ন উঠছে, তাহলে নিশ্চয়ই কোনও সম্পর্কে রয়েছেন তিনি। আর সেটা এখনই প্রকাশ্যে আনতে চান না।

‘বেওয়াচ’ ছবি দিয়ে হলিউড ছবিতে কাজ শুরু করেন প্রিয়াঙ্কা। এরপর ‘অ্যা কিড লাইক জ্যাক’ নামে একটি ছবিতে এখন কাজ করছেন। এর পাশাপাশি হলিউডের তৃতীয় প্রোজেক্ট ‘ইজন’ট ইট রোম্যান্টিক?’ ছবিতেও কাজ শুরু করে দিয়েছেন তিনি। এছাড়া বলিউডে নাকি ‘ডন ৩’ ছবিতে তিনি অভিনয় করবেন বলে শোনা গেছে। তবে নিশ্চিত কোন খবর এখনও পাওয়া যায় নি।