• চুল পড়া বন্ধে থানকুনি পাতা
একুশে নিউজ,18 August 2017 4:55 pm
Logo

প্রচ্ছদ »  রবি শাস্ত্রীর কথাই যেন শেষ কথা

একুশে নিউজ| আপডেট: 4:14 July 18, 2017

রবি শাস্ত্রীর কথাই যেন শেষ কথা

রবি শাস্ত্রীর কথাই যেন শেষ কথা

নাটক, ক্লাইম্যাক্স, আবারো নাটক! তবে শেষপর্যন্ত বোধহয় কোচ নাটকের শেষ পর্বই রচিত করে ফেলল ভারত। দেশটির বোর্ড রবি শাস্ত্রীর চাহিদাকেই গুরুত্ব দিয়েছে, শাস্ত্রীরই জয় হল ।

ভরত অরুণকে কোহলিদের বোলিং কোচ ও সঞ্জয় বাঙ্গারকে সহকারী কোচ ঘোষণা করেছে বিসিসিআই। আর শ্রীধর থাকছেন ফিল্ডিং কোচের দায়িত্বে। শাস্ত্রীর কোচিং স্টাফের তালিকা চূড়ান্ত করতে মঙ্গলবার জরুরী আলোচনায় বসে বিসিসিআই। শেষে অরুণ ও বাঙ্গারের নিয়োগের চূড়ান্ত সিদ্ধান্ত হয়।

এর আগে শচীন-সৌরভদের উপদেষ্টা কমিটি শাস্ত্রীকে কোচ করার পাশাপাশি রাহুল দ্রাবিড়কে ব্যাটিং পরামর্শক ও জহির খানকে বোলিং কোচ করার কথা জানিয়েছিল। বিসিসিআইয়ের প্রধান নির্বাহী রাহুল জোহরির সঙ্গে দেখা করে সোমবার বোলিং কোচ হিসেবে অরুণের নাম প্রস্তাব করেন শাস্ত্রী, বাঙ্গারকেও তার চাওয়া বলে জানান।

একদিন পর বিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সভাপতি সিকে খান্না, ভারপ্রাপ্ত সচিব অমিতাভ চৌধুরী এবং ক্রিকেট অ্যাডমিনিস্ট্রেশন (সিওএ) সদস্য ডিয়ানা ইদুলজি মুম্বাইয়ের বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত নিলেন।

সকলের সঙ্গেই দুবছরের চুক্তি করবে ভারতীয় বোর্ড। তারা সকলেই দুবছর আগে শাস্ত্রী টিম ডিরেক্টর থাকাকালে কোহলিদের কোচিং স্টাফের সদস্য ছিলেন। একইদিনে ফিজিও হিসেবে প্যাট্রিক ফারহার্ট এবং ট্রেনার হিসেবে শঙ্কর বসুকেও নিয়োগ দিয়েছে বিসিসিআই।